LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ফসবুকে খবর পড়ে হুইল চেয়ার পেলেন হাসপাতালে ভর্তি বৃদ্ধা কল্পনা



ঝিনাইদহ প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবর পড়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি বৃদ্ধা কল্পনা (৬০) কে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। ৩১.১০.২০১৭ ইং মঙ্গলবার দুপুরে বিশিষ্ট ব্যাসায়ী ও রাজনীতিবিদ এ্যাড. হাজী মুন্সী কামাল আজাদ পান্নুর পক্ষ থেকে বৃদ্ধার হাতে হুইল চেয়ার তুলে দেন ঝিনাইদহ সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: আয়ুব আলী ও অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডা: গাজী আহসানুল মুনির। সদর হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ২২/০৭/১৭ তারিখে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় অজ্ঞাত এক যুবক বৃদ্ধা কল্পনাকে হাসপাতালে ভর্তি করে দেন। সেই থেকেই তিনি জেলা সদর হাসপাতালের মহিলা সার্জারী ওয়ার্ডের বারান্দায় চিকিৎসাধীন রয়েছে। নিজের আপন বলতে কেউ না থাকায় হাসপাতাল ও ভর্তি অন্যান্য রুগীদের দেওয়া খাবার খেয়েই দিন কাটছিল তার। মানুষকে দেখলেই বলতো বাবা আমাকে বাচাও, আমি মরে যাচ্ছি। সেই থেকেই তার চিকিৎসা দিচ্ছেন অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডা: গাজী আহসানুল মুনির। ঝিনাইদহ সদর হাসপাতালের অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডা: গাজী আহসানুল মুনির জানান, বৃদ্ধা কল্পনার মাজার হাড় ভেঙে গেছে। এ অবস্থায় তার অপারেশন করে সেখানে বল সংযোজন করা প্রয়োজন। কিন্তু বয়স বেশী হওয়ায় ও নিজের দেখভাল করার মত কেউ না থাকায় অপারেশন খুবই ঝুকি পূর্ণ। তাই হাসপাতালে রেখেই চিকিৎসা করা হচ্ছে। এ অবস্থায় শারীরিক স্বুস্থতা আনতে চলাফেরার জন্য তার হুইল চেয়ার প্রয়োজন। চিকিৎসকের এমন পরামর্শ ও ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে বৃদ্ধা কল্পনার এমন দুরাবস্থার কথা জানার পর সাহায্যের হাত বাড়িয়ে দেন ঝিনাইদহের বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীবিদ এ্যাড. হাজী মুন্সী কামাল আজাদ পান্নু। এ্যাড. হাজী মুন্সী কামাল আজাদ পান্নু জানান, বিপদে মানুষ মানুষের পাশে দাড়াবে এটাই স্বাভাবিক। ঘটনাটি জানার পর ডাক্তারের সাথে কথা বলে বৃদ্ধা কল্পনাকে হুইল চেয়ার দেওয়া হয়েছে। ভবিষ্যতে তার চিকিৎসার জন্য যাযা প্রয়োজন তাই করা হবে। বহু বছর আগে ঝিনাইদহের এক ব্যক্তি কুড়িয়ে পান বৃদ্ধা কল্পনাকে। কল্পনার বয়স যখন ১০ বছর তখন সেই ব্যক্তি মারা যাবার পর পৃথিবীতে একা হয়ে পড়েন। এরপর সমাজের নিষ্টুরতায় ভিক্ষাবৃত্তি করে দিনপার করতেন তিনি। সর্বশেষ তিনি জেলা শহরের পুরাতন ডিসি কোর্টের বারান্দায় থাকতেন। আর সদর থানার সামনে ফুটপাতে বসে ভিক্ষা করতেন। তাও কেউ একজন তাকে সকালে বসিয়ে দিয়ে যেতেন আবার সন্ধ্যায় নিয়ে যেতেন, দিন শেষে ভিক্ষাবৃত্তির যে টাকা হত তাও জুটতোনা কল্পনার কপালে। গেল প্রায় ৪ মাস কেউই খোজ নেয়না তার।


1