LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছাতকে পুলিশের হাত থেকে আসিামি ছিনতাই, আহত ১০



ছাতক প্রতিনিধি,
ছাতকে আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২সদস্য আটক ও অপর এক আসামিকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে চক্রের সদস্যরা। শুক্রবার উপজেলার ছৈলা-আফজালাবাদ ইউপির বাগইন, সরিষপুর ও বিশ্বনাথের শেখেরগাঁও এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ও চোর সিন্ডিকের ধাওয়া পাল্টা-ধাওয়ায় ১০ব্যক্তি আহত হয়েছে। পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, গত ৩০অক্টোবর জটি গ্রামের আব্দুল হদিসের পুত্র আব্দুল মোমিনের একটি টিভিএস মোটর সাইকেল ঘরের তালা ভেঙ্গে, ৩১অক্টোবর লক্ষীপাশা গ্রামের মৃত আছকন্দর আলীর পুত্র আবু জাহিদের একটি পালসার মোটর সাইকেল ঘরের বারান্দার গ্রীলের তালা ভেঙ্গে ও এর আগের দিন মঈনপুর গ্রামের সাবেক মেম্বার নজরুল ইসলামের পুত্র মোহাম্মদ আলীর মোটর সাইকেল চুরি করা হয়। এসব চুরির মোটর সাইকেল বারগোপি গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র লায়েক মিয়ার বাড়িতে রাখা হয়। বৃহস্পতিবার রাতে লায়েক মিয়ার গুদাম থেকে মোটর সাইকেলগুলো ভাগ-বাটোয়ারা করে বিক্রির জন্যে বিভিন্ন এলাকায় নিয়ে যাওয়া হয়। মোমিনের মোটর সাইকেল লায়েকের বাড়ি থেকে বাগইন- বিনন্দনগর হয়ে গোবিন্দগঞ্জ নেয়ার পথে বটেরখালের পার হয়ে বাগইন গ্রামে পৌছলে খালেদ মিয়া নদীতে মাছ ধরা শেষে বাড়ি আসার পথে এদেরকে মোটর সাইকেলসহ চোরদের আটকের চেষ্ঠা করেন। পরে ধাওয়া খেয়ে ধান ক্ষেতে সাইকেল ফেলে চলে যায়। পুলিশ খবর পেয়ে পরিত্যক্ত সাইকেল উদ্ধারে ঘটনাস্থল পৌছলে এলাকাবাসির অভিযোগের সূত্র নিয়ে বাগইন গ্রামের মখদ্দুছ আলীর পুত্র রিপন (২৫) ও সরিষপুর গ্রামের ছাত্তার আলীর পুত্র আবুল লেইছ (২৭)কে আটক করে। এদের কাছ থেকে চোর সিন্ডিকেটের অপর সদস্য বিশ্বনাথ উপজেলার শেখেরগাঁও গ্রামের জনৈক বাদশা মিয়াকে আটক করলে সিঙ্গেরকাছ বাজারের কাছে পুলিশের সাথে চোর সিন্ডিকের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশের হাত থেকে বাদশা মিয়াকে ছিনিয়ে নেয়া হয়। জানা গেছে, রিপন, আবুল লেইছ ও লায়েকের নেতৃত্বে একটি মোটর সাইকেল চোর সিন্ডিকেট দীর্ঘদিন থেকে কলাপসিবল গেট ও গ্রীল কেটে চুরি করে আসছে। স্থানীয় লোকজন জানান, এ সিন্ডিকেটের কাছ থেকে সিলেট ও সুনামগঞ্জ জেলার মোটর সাইকেল চোরদের চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসবে। এব্যাপারে এসআই সফিকুল আলম জানান, আসামি গ্রেফতারের চেষ্ঠা করলে সে হাত থেকে পালিয়ে যায়। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আতিকুর রহমান আসামি পালিয়ে যাবার ঘটনা অস্বীকার করে বলেন, একটি মোটর সাইকেল উদ্ধার ও চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে।


1