LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সকল ধর্ম বর্ণ নীর্বিশেষে প্রত্যক জাতির সবচেয়ে অসাম্প্রদায়িক উৎসব হিসেবে নবান্ন পালন করা-বীর বাহাদুর এমপি



চাইথোয়াইমং মারমা রুদ্র জেলা প্রতিনিধি বান্দরবানঃ-সকল ধর্ম বর্ণ নির্বীশেষে সকল জাতির সবচেয়ে অসাম্প্রদায়িক উৎসব হিসেবে নবান্ন পালন করা বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি জানান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগ সরকার কৃষি উন্নয়নের জন্য নানা ধরনের উন্নয়ন  মুখী প্রকল্প হাতে নিয়েছে। আজ বাংলার দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে সার, কৃষিকাজে আধুনিক যন্ত্রপাতি ও প্রযুক্তিসহ নানা প্রকার সাহায্য সহযোগিতা প্রদান করে সামনের দিগে অগ্রসর হচ্ছে। রোজ
বুধবার (১৫ ইং নভেম্বর২০১৭ ) বান্দরবান জেলা প্রশাসনের উদ্যেগে আয়োজনের বিকাল ৪টায় অানন্দ মূখরিত পরিবেশের নবান্ন উৎসব ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে র‌্যালী ও উত্ত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সর্বপ্রথমে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান স্থান সড়ক প্রদক্ষিণ করে শেষে জেলা প্রশাসনের কার্যালয় চত্ত্বরে এসে র্যালী  শেষ হয়।
তার পর নবান্ন উৎসব উপলক্ষ্যে জেলা প্রশাসকের প্রাঙ্গনে সম্প্রীতির মঞ্চে এক আলোচনা সভা, মনোরম পরিবেশের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ঐতিহ্যবাহী বিভিন্ন  পিঠা উৎসব অায়োজন করা হয়।
জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক এর সভাপতিত্বে নবান্ন উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, বান্দরবান চেম্বার অব কমার্স এর সহ সভাপতি ডনাই প্রু নেলী।
প্রতিমন্ত্রী আরো জানান, বাংলার দরিদ্র কৃষিজীবী সমাজে শস্য উৎপাদনের বিভিন্ন পর্যায়ে যে সকল আচার-অনুষ্ঠান ও উৎসব পালিত হয়, নবান্ন উৎসব সবার মাঝে মধ্যে অন্যতম। কালের পাত্রভেদে বিবর্তনে গ্রাম বাংলায়, ঐতিহ্যবাহী এই নবান্ন উৎসব বিলুপ্ত প্রায়। তাই ঐতিহ্যগত তবে এখনও বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের কিছু কিছু এলাকায় নবান্ন উৎসব অত্যান্ত উৎসব মুখর পরিবেশে উদযাপিত হয়।
এতে,অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুদ্দিসহ সুশীল সমাজের প্রতিনিধিরাসহ বিভিন্ন সাংবাদিক ইলেকট্রনিক মেডিয়ারা উপস্থিত ছিলেন ।


1