LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জাতীয় সংসদে দিনাজপুরের নবাবগঞ্জ করতোয়া নদীর ব্রীজ নির্মাণের দাবি স্থানীয় সংসদ সদস্যের



 (দিনাজপুর) থেকে এম এ সাজেদুল ইসলাম(সাগর)

গতকাল মঙ্গলবার জাতীয় সংসদে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা সদরে করতোয়া নদীতে ঝুঁকিপূর্ণ ব্রীজ নির্মাণের দাবিতে জাতীয় সংসদে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক এ সরকারের আমলে নির্মাণের জন্য বক্তব্য রাখেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব্রীজটি নির্মাণের আশ্বাস দিয়েছেন। তার বক্তব্যটি ইলেক্ট্রি মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ায় এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী, দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্যকে শুভেচ্ছা জানিয়েছে। 

 

জানা গেছে, দেশ স্বাধীনের ৪৬ বছর পরে আওয়ামী লীগ সরকারের আমলে যখন ব্রীজটি চলাচলে ঝুঁকিপূর্ণ অবস্থা বিরাজ করছিল তখন স্থানীয় সংসদ সদস্য দিনাজপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলীর চেষ্ঠায় উপজেলা ৩ লক্ষাধিক জনসাধারণ পারাপারের জন্য একটি বেইলী ব্রীজ স্থাপন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মোশারফ হোসেন জানান, বিএনপি-জামায়াত সরকারের আমলে জনগণকে মিথ্যা আশ্বাস দিয়ে ভোট নিয়ে জনগুরুত্বপূর্ণ ব্রীজটি নির্মাণ করে দেওয়ার জন্য শুধু প্রতারণাই করেছিল। উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. রায়হানুল ইসলাম (রানা) জানান, দিনাজপুর ৬ আসনে সংসদ সদস্যের নিরলস প্রচেষ্টায় রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন হচ্ছে। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. পারুল বেগম জানান, উপজেলা সদরে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে প্রধানমন্ত্রীর পরামর্শে একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন সংসদ সদস্য শিবলী সাদিক। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রেফাউল আজম জানান, গত অর্থবছরে প্রায় আড়াই কোটি টাকা বরাদ্দে দুর্যোগ ব্যবস্থাপনা  ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলার ৯টি ইউনিয়নের ছোট বড় সেতু কালভার্ট নির্মাণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমান জানান, সরকারের উন্নয়ন পরিকল্পনা অনুযায়ী এ উপজেলায় উন্নয়নমূলক কাজ এগিয়ে চলেছে। 

 


1