LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাভারে মডেল থানার আবাসিক ভবনের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তাহমিনার মরদেহ উদ্ধার করে পুলিশ



সাভারে মডেল থানার আবাসিক ভবনের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তাহমিনার মরদেহ উদ্ধার করে পুলিশ

 

নিজস্ব প্রতিনিধি,  সাভার: সাভার মডেল থানার আবাসিক ভবন থেকে উপ-পরিদর্শক (এস আই) তাহমিনা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে সাভার মডেল থানা পুলিশ সদস্যদের আবাসিক ভবনের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তাহমিনার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তাহমিনা বেগমের বাড়ি কুমিল্লা জেলায়। তিনি স্বামী ও দুই সন্তানসহ সাভার মডেল থানার আবাসিক ভবনের একটি কক্ষে বসবাস করতেন। তার স্বামী মোবারক হোসেন একটি বেসরকারি ডেভোলাপার কোম্পানিতে কর্মরত আছেন। ওই দম্পতির তানভীর হোসেন (৫) ও মাহেরা নামের (৪ মাস) দুই সন্তান রয়েছে। সে সাভার থানায় ছয় বছর ধরে কর্মরত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তিন মাসের মাতৃকালিন ছুটিতে ছিলো ওই এস আই।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানায়, পুলিশ সদস্যদের আবাসিক ভবনের কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাহমিনা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে।রাতে ওই ফ্ল্যাটের একটি এস আই তাহমিনা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায় তার স্বামী মোবারক হোসেন । পরে থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে সুস্পষ্ট ধারনা পাওয়া যাবে এবং সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাভার


1