LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই- নিজাম চৌধুরী



এম.রফিকুল ইসলাম: এন.আর.বি গ্লোবাল ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধরারণ সম্পাদক, বিশিষ্ট রাজনীতি ও অর্থনৈতিক বিশ্লেষক  নিজাম চৌধুরী বলেছেন বাংলাদেশ এক অনন্য উচ্চতায় পৌঁছেছে, আর যিনি বাংলাদেশকে এ অনন্য উচ্চতায় পৌঁছিয়েছেন তিনি বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাই উন্নয়ন ও গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।

 

 ফেনী জেলা দাগনভূঁঞা উপজেলা ১নং সিন্দুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সিন্দুরপুর আওয়ামীলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ/নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর পর তিনি সদস্য ফরম পূরণ ও বিতরন করেন।

 

নিজাম চৌধুরী বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাস করে। আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নের পথে ধাবিত করেছে। দেশের প্রত্যন্ত অঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় দেশের নিজস্ব অর্থায়নে বহুল প্রত্যাশিত পদ্মা সেতু এখন দৃশ্যমান। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। এসময় তিনি আরো বলেন, নিপীড়িত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধি লাভ করে প্রশংসিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ঐক্যবদ্ধ থেকে আগামী সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীদের বিজয় সু-নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে। এ সময় তিনি আগামী এক মাসের মধ্যে সকল নেতাকর্মীদের বাংলাদেশ আওয়ামী লীগের সদস্যপদ নবায়ন করার নির্দেশ দেন।

 

তিনি আরো বলেন, রোহিঙ্গা সঙ্কটের মুখে দেশকে ফেলে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিদেশে পাড়ি জমিয়েছেন। তিনমাস পর দেশে ফিরে রোহিঙ্গা ইস্যু নিয়ে তিনি তামাসা করেছেন। আগামী নির্বাচনে বাংলার জনগণ কঠোরভাবে এ তামাসার জবাব দিবে বলে মন্তব্য করেন তিনি।

 

তিনি সকল ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের ভাবমূর্তি উজ্জল করার পাশাপাশি মাদক, চোরাচালান ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধ সোচ্চার থাকার নির্দেশ দেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঁঞা উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান  জয়নাল আবেদীন মামুন, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার সফিকুর রহমান, ১নং সিন্দুরপুর ইউনিয়ন নূরনবী চেয়ারম্যান প্রমুখ।

 


1