LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পর্যটক ও দর্শনার্থী বিমুখ হবার আশংকা তাহিরপুরের বিভিন্ন পর্যটনস্পটে সুটিংয়ের পোষাকে অশ্লিলতার অভিযোগ



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিভিন্ন পর্যটনস্পটে সুটিংয়ে নায়ক-নায়িকাদের পোষাকে অশ্লিলতার অভিযোগ। ঢাকা থেকে বিভিন্ন নাটক,চলচিত্র,মিউজিক ভিডিওর সুটিং করতে আসা বিশেষ করে নায়িকাদের শরীরের পোষাক এতটাই খারাপ যে অশ্লিলতা কে ছাড়িয়ে যাচ্ছে। তারা তাদের নির্দিষ্ট এলাকার ভিতরে না থেকে প্রকাশে কাপপিস পোষাক পরে অভিনয় করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয়রা এ নিয়ে বিভিন্ন আইডি থেকে বিরুপ মন্তব্য করছে। এ নিয়ে ঐসব এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। এর  ফলে আগত দেশ,বিদেশের পর্যটক ও দর্শনার্থী এবং স্থানীয় সকল বয়সের লোক জনের মনে ক্ষুবের সঞ্চার হচ্ছে। সেই সাথে গ্রামীন এলাকার সাভাবিক পরিবেশ কে ধংশের দিকে নিয়ে যাচ্ছে বলে মনের করেন সচেতন হাওরবাসী। এসব স্থানে আসা হাজার হাজার দর্শনার্থী ও স্থানীয় জনসাধারনের পদচারনায় মখুর থাকলেও দিন দিন পরিবেশ ভিন্ন রুপ ধারন করছে। স্থানীয় এলাকাবাসী ও একাধিক সূত্রে জানাযায়,এখন এই উপজেলায় সুন্দর্য পিপাসু দর্শনার্থী ও পর্যটকদের আগমনে প্রান চাঞ্চাল তা বিরাজ করছে। এ উপজেলার এখন ট্যাকেরঘাটে ডিসি পার্ক,টাংগুয়া হাওর,বারেকটিলাসহ দর্শনীয় পর্যটন স্থান গুলোতে হাজার হাজার পর্যটক ও দর্শনার্থীগন সাভাবিক পোষাক পরছে। উত্তরে হিমেল হাওয়ায় শীতের এই আবহাওয়ায় সকাল দুপুর সন্ধ্যায় মনমাতানো পরিবেশ উপভোগ করছেন। কিন্তু নাটক,চলচিত্র,মিউজিক ভিডিওর সুটিং করতে গিয়ে আধুনিকতার নামে বিশেষ করে নায়িকাদের পোষাক (শরীরের অনেক অংশ দেখা যায় ) যা গ্রামীন পরিবেশকে অশ্লিলতার দিকে ঠেলে দিচ্ছে। এতে করে ছোট ছোট শিশু থেকে শুরু করে উঠতি বয়সী যুবক ও মধ্য বয়সী পুরুষরাসহ নানান বয়সী লোকজন অশ্লীল পোষাকে পরা অবস্থায় ঐসব নায়িকাদের দেখার জন্য হুমরী খেয়ে পরছে। এতে করে হাওরপাড়ের গ্রাম বাংলার সহজ সরল মানুষের জীবন প্রনালীতে পোষাকের ক্ষেত্রে বিরুপ প্রভাব পরবে বলে মনে করেন হাওরপাড়ের সচেতন লোকজন। হুসাইন আহমদ,কিবরিয়া হাসান,মায়িসা আক্তার,জামাল উদ্দিনসহ স্থানীয় ঐ এলাকার অনেকেই বলেন,ডিজিটাল যুগে সবাই নিত্য নতুন পোষাক পরে কিন্তু শরীল দেখা যায় এমন পোষাক পরা সঠিক কাজ না। আর টেলিভিশন ও সিডিতে প্রচারিত নাটক ও ছবিতে নায়ক-নায়িকাদের অনুশরন করেই বড় হচ্ছে উঠতি বয়সী যুবক-যুবতিরা। যার জন্য গ্রামেও ইফটিজিং সহ নানান ঘটনা বাড়ছে। আর এমন অবস্থা বিরাজ করলে এখানে আগত দেশ ও বিদেশের দর্শনার্থী ও পর্যটকগন আসা বন্ধ হয়ে যেতে পারে। ঐসব এলাকার অভিবাবকগন বলেন,হাওরপাড়ে এখন বাস্থবে এই ভাবে ঐসব নোংরা পোষাক গুলো পরিহিত অবস্থায় নায়িকাদের দেখলে ছোট ছোট শিশু থেকে শুরু করে উঠতি বয়সী যুবকদের মধ্যে এর বিরুপ প্রভাব বিস্তার করবে ভেবে দূষচিন্তা গ্রস্থ হয়ে পড়ছি। আমরা আমাদের ছেলে ও মেয়েদের পর্দা মধ্যে রেখে বড় করছি। তাই এসব বন্ধ করা না হলে হাওর পাড়েও আধুনিকতার নামে পোষাকে নোংরামী দিন দিন বেড়ে যাবার আংশকা রয়েছে।


1