LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পাকিস্তানে নিরাপত্তা সহায়তা বন্ধের ঘোষণা যুক্তরাষ্ট্রের



সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হওয়ার অভিযোগে পাকিস্তানকে সব ধরনের নিরাপত্তা সহায়তা স্থগিত করেছে যুক্তরাষ্ট্র। মার্কিন পররাষ্ট্র দপ্তর জানায়, হাক্কানি নেটওয়ার্ক ও আফগান তালেবানদের বিরুদ্ধে ইসলামাবাদ যতোদিন ব্যবস্থা না নেবে, ততোদিন এ নিষেধাজ্ঞা বহাল থাকবে।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পাকিস্তানের বিরুদ্ধে মিথ্যাচার ও ওয়াশিংটনের কাছ থেকে বিপুল অর্থসহায়তা নিয়ে ধোঁকাবাজির অভিযোগ আনার কয়েকদিনের মধ্যে দেশটিকে দেওয়া নিরাপত্তা সহযোগিতা স্থগিতের এ ঘোষণা এলো।

এদিকে, এর প্রতিক্রিয়ায় পাকিস্তানের পররাষ্ট্র দপ্তর জানিয়েছে, তারা তাদের নিজেদের সম্পদ ব্যবহার করেই জঙ্গিবাদ দমনে লড়াই চালিয়ে যাচ্ছে।

নতুন বছরের শুরুতে এক টুইট বার্তায় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছিলেন, আফগানিস্তানে মার্কিন বাহিনী যেসব সন্ত্রাসীর বিরুদ্ধে লড়ছে, পাকিস্তান তাদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে এবং মিথ্যা কথা বলছে।

তিনি বলেন, যুক্তরাষ্ট্র ১৫ বছর ধরে বোকার মতো পাকিস্তানকে ৩৩শ' কোটি ডলারের বেশি অর্থ সাহায্য দিয়ে এসেছে। বিনিময়ে ধোঁকা ছাড়া কিছুই পায়নি। এরপরই পাকিস্তানকে ২৫৫ মিলিয়ন ডলার সামরিক সাহায্যের জন্য বরাদ্দ অর্থ আটকে দেয় যুক্তরাষ্ট্র।

এরপরই বুধবার হোয়াইট হাউসের পক্ষ থেকে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে পাকিস্তানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের আরো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার ঘোষণার কথা জানানো হয়।

তারই ধারাবাহিকতায় এবার পাকিস্তানের মাটি থেকে পরিচালিত সন্ত্রাসী নেটওয়ার্ক ধ্বংসে ব্যর্থতার অভিযোগ তুলে দেশটিতে প্রায় সব ধরনের নিরাপত্তা সহযোগিতা স্থগিত করেছে যুক্তরাষ্ট্র।

মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র হিদার নোয়ার্ট বৃহস্পতিবার জানিয়েছেন, হাক্কানি নেটওয়ার্ক ও আফগান তালেবানদের বিরুদ্ধে ইসলামাবাদ যতোদিন ব্যবস্থা না নেবে, ততোদিন এ নিষেধাজ্ঞা বহাল থাকবে। পাকিস্তানকে ধর্মীয় স্বাধীনতার মারাত্মক লঙ্ঘনকারী দেশের তালিকায়ও অন্তর্ভূক্ত করেছে ওয়াশিংটন।

এদিকে, এর প্রতিক্রিয়ায়, পাকিস্তানের পররাষ্ট্র দপ্তর এক বিবৃতিতে জানিয়েছে, তারা তাদের অদিকাংশ ক্ষেত্রে নিজেদের সম্পদ ব্যবহার করেই সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে। সন্ত্রাস দমনে গত ১৫ বছরে ১২০ বিলিয়ন ডলার ব্যয় করেছে দেশটি। এই অঞ্চলের সীমান্তে স্থিতিশিলতা ও নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সব ধরনের পদক্ষেপ অব্যাহত রাখার প্রত্যয়ও ব্যক্ত করা হয় এতে।


1