LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরে অসহায় দারিদ্র দুস্থ শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ করলেন সেনাবাহিনী।



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
বাংলাদেশ সেনাবাহিনী (ARMY) প্রতি বছরের মতো দেশব্যাপী শীত কালিন মহড়া দিয়ে থাকেন।
 
যে শীতকালীন মহড়ায় আসা জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর কয়েকটি ব্যাটেলিয়ন ক্যাম্প অবস্থানরত রয়েছে।
 
সেই সব ব্যাটেলিয়নের মধ্য থেকে একটি ব্যাটেলিয়নের নিজ উদ্যোগে জয়পুরহাট জেলায় আক্কেলপুর উপজেলার স্টেশনে 
 
আজ রাত্রি ৮ টায় উপজেলার দুস্থ, অসহায়, দারিদ্র, দিনমজুর মানুষদের মাঝে ৪৫০ পিচ কম্বল সহ জ্যাকেট বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী (ARMY) একটি ব্যাটেলিয়ন।
 
সেনাবাহিনীর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের সংবাদটি পেয়ে বিতরণী স্থানে দূত (চ্যানেল ফোর টিভি) ছুটে গিয়ে উপস্থিত হয়ে দেখতে পায়।
আক্কেলপুর উপজেলায় শীতকালীন মহড়ায় আসা বাংলাদেশ সেনাবাহিনী (ARMY) একটি ব্যাটেলিয়ন টিম দুস্থ, অসহায়,দারিদ্র্য,শ্রমজীবী,শীতার্ত মানুষদের লাইন করে দাঁড়িয়ে রেখে একে একে ৪৫০ জনের হাতে কম্বল ও জ্যাকেট বিতরণ করছে।
 
সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণর স্থানে সাধারন জনগণের উপস্থিতর কারণে প্রচুর ভীর থাকায় এবং শীতবস্ত্র বিতরণের ব্যাটেলিয়ন ক্যাম কমান্ডার তিনি নিজ হাতে বিতরণ করছিলেন বলে তিনি ব্যস্ত থাকায় তাহার সঙ্গে কথা না বলতে পেয়ে।
 
উক্ত ব্যাটেলিয়নের একজন সেনা সৈনিকের সঙ্গে কথা বলে জানতে পারি। তারা প্রতিবছর শীতকালীন মহড়ায় দেশের বিভিন্ন স্থানে গিয়ে থাকে কিন্তু এবার তারা জয়পুরহাটের আক্কেলপুরে শীতকালীন মহড়ায় এসে ক্যাম্প করেছেন।
কিন্তু হঠাৎ করে আবহাওয়ার পরিবর্তনের ফলে কয়েকদিন ধরে রাজশাহী বিভাগেই সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে যাতে তীব্র শীতে শীতার্ত মানুষেরা কাহিল হয়ে পরছে তা দেখে আমাদের নিজ ব্যাটেলিয়নের উদ্যোগে আক্কেলপুরের শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এমন কথা বলেন সেনা সৈনিক।
 
সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণে সাধারন মানুষেরা আনন্দবোধ প্রকাশ করছে সাথে দুস্থ, অসহায়, দারিদ্র, শ্রমজীবী কয়েকজন মানুষেরা সেনাবাহিনীর দেয়া শীতবস্ত্র পেয়ে কান্নাভরা কণ্ঠে বলেন আজ আমরা যাদের ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়েছি তারা এমন তীব্র শীতে আমাদের কোন খোঁজখবর নিলো না এবং সরকারের আসা প্রতিবছরের মতো এবার কোন শীতবস্ত্রও আমাদের দিলো না কিন্তু আজ আমাদের মাঝে আর্মি রা শীতবস্ত্র দিলেন যাতে আমরা অনেক গর্বিত।
 
এবং তারা সেনাবাহিনীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন আক্কেলপুরের শীতার্ত মানুষেরা।


1