LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

দুই সাংবাদিককে পিটিয়েছে সন্ত্রাসীরা



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
গতকাল বুধবার দুপুরে সাপাহার উপজেলা সদরের জিরোপয়েন্ট এলাকায় গিয়াস মার্কেটে তাদের উপর এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা সাংবাদিকদের মারপিট করে ক্যামেরা ছিনিয়ে নেয়।

আহত ওই দুই সাংবাদিক হলেন, বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও বাসসের নওগাঁ প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দীন এবং এটিএনবাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি রায়হান আলম। সন্ত্রাসীরা এটিএননিউজ ও এটিএন বাংলার ক্যামেরাম্যান সুমন ইসলামকেও মারপিট করে। তারা সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সাংবাদিক রায়হান আলম বলেন, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলীর বিরুদ্ধে সাপাহার সদরের জিরোপয়েন্ট এলাকায় গিয়াস মার্কেট নামে একটি মার্কেট দখলের ঘটনায় গত মঙ্গলবার মামলা হয়। এ অভিযোগের সূত্রে ধরে প্রকৃত ঘটনা অনুসন্ধান করতে গতকাল দুপুরে আমরা ঘটনাস্থলে তথ্য সংগ্রহ করছিলাম। এ সময় দুপুর সাড়ে ১২টার দিকে ৭-৮জন সন্ত্রাসী আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। লাঠি ও চেলা কাঠ দিয়ে তারা আমাদের মারধর করে।
 
হামলাকারীরা মারপিট করে ক্যামেরা ছিনিয়ে নেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আমাদের উদ্ধার করে। সাংবাদিক কায়েস উদ্দীন বলেন, আওয়ামী লীগ নেতা শাহাজাহান আলীর নির্দেশে আমাদের হামলা চালানো হয়েছে। এ ঘটনায় আমরা আইনের আশ্রয় নেব। আশা করি, পুলিশ এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবে।
 
হামলার বিষয়ে আওয়ামী লীগ নেতা শাহাজাহান আলী বলেন, এ হামলার ঘটনায় আমার কোনো হাত নেই। সাংবাদিকের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। বিপণিবিতান দখলের বিষয়ে বিরোধীপক্ষ আমার বিরুদ্ধে মামলা করেছেন। আমি আদালতেই এর জবাব দেব। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, এ ঘটনায় মামলার দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনা তদন্ত করে প্রকৃত হামালাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


1