LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বান্দরবান আলীকদম উপজেলাতে র‌্যাব ৭ অভিযান উদ্ধার তেরটি অস্ত্র ও গোলাবারুদ



[চাইথোয়াইমং মারমা মং জেলা প্রতিনিধি বান্দরবান ]-বান্দরবানের আলীকদম উপজেলাতে র‌্যাব ৭, সহ অন্যান্য যৌথবাহিনী অভিযান চালিয়ে তেরটি অস্ত্র এবং ১৯ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়ার অস্ত্রের মধ্যে রয়েছে ৫টি এসবিবিএল এবং ৮টি সুটার গান। রোজ শুক্রবার (১৯ ইং,জানুয়ারী২০১৮) বেলা ১২ টা ৩০ মিনিটে উপজেলার পানবাজারে নিকটতম স্থানের মটর সাইকেলে করে পাচার কালে র‌্যাব এইসব অস্ত্র ও গোলাবারুদ আটক করতে সক্ষম হয় । এসময় হাতেনাতে তিন জনকে আটক করেন।জানা গেছে, আটককৃতরা হলেন উপজেলার কলার ঝিরি এলাকার আব্দুর রশিদ এর ছেলে মোঃ দুলাল(২৮), একই এলাকার মোঃ ইসলাফিল ছেলে আশকর আলী(১৮) ও আক্কাস আলীর ছেলে মোঃ ফারুখ(২৬)। র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য প্রকাশ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, র‌্যাব-৭, বিশ্বস্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, বান্দরবান জেলার আলীকদম থানাধীন পানবাজার নিকস্ট’ জনৈক মোঃ আবুল কালামের আড়তের সামনে কিছুসংখ্যক অস্ত্র ব্যবসায়ী আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অস্থান করে। তখন গোয়ান্দারা উক্ত তথ্যের ভিত্তিতে বেলা ১টা বিশ মিনিটে লেঃ কমান্ডার আশেকুর রহমান, (এক্স), বিএন এবং সিনিয়র এএসপি শাহেদা সুলতানা, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল এসব অস্ত্র ও গোলাবারুদ আটক করেন।
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রান্তে বিক্রীত  জন্য অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত রয়েছে এবং ১নং আসামী  মোঃ দুলাল চট্টগ্রামের সীতাকুন্ড থানাধীন ছিন্নমুল এলাকার কুখ্যাত সন্ত্রাসী ‘‘মশিউর বাহিনীর’’ অন্যতম সদস্য বলে জানা গেছে। তারা অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে থাকে এবং এলাকায় প্রভাব বিস্তারের লক্ষ্যে তারা সর্বদা অবৈধ অস্ত্র মজুদ রাখে (বিশেষসূত্র প্রেস বিজ্ঞপ্তি)।
স্থানীয় এলাকার সুত্র জানায়, আটককৃতরা আলীকদম উপজেলার সদর ইউনিয়নের কলারঝিরি এলাকার বাসিন্দা। আটক ব্যক্তিরা দুটি মোটরসাইকেল নিয়ে ফুলঝাঁড়–র বা-িলের ভেতরে কৌশলে এসব অস্ত্র বহন করে অন্যত্র নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে তাদেরকে আটক ও অস্ত্র উদ্ধার করতে সক্ষম হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন অপারেশন অফিসার সিনিয়র এএসপি সাহিদা সুলতানা। আটককৃতদের বিরুদ্ধে আমর্স এ্যাক্ট, ১৮৭৮ এর ১৯-অ/(ভ) ধারা মোতাবেক বান্দরবান জেলার আলীকদম থানায় হস্তান্তরের কার্যক্রম দ্রুত পাঠানো হচছে বলে অাইন শৃংখলা বাহিনীরা সাংবাদিককে জানান।


1