LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগাঁর নিয়ামতপুরে গুজিশহর প্রেম গোসাই মেলায় চলছে র‌্যাফেল ড্র, যাত্রার নামে অশ্লীল নৃত্য গুজিশহর উচ্চ বিদ্যালয়কে পতিতালয়ে পরিণত



নওগাঁ প্রতিনিধিঃ শত শত বছরের পুরনো সোনাতন ধর্মাবলম্বীদের ঐতিহ্য গুজিশহর প্রেম গোসাই, প্রেমতলী মেলার সেই পুরনো ঐতিহ্য হারিয়ে এখন কিছু লোকের বাণিজ্যিক মেলায় পরিণত হয়েছে। চলছে জুয়ার আরেক নাম র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্রতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে কিছু স্বার্থনেষী মহল। সর্বশান্ত হচ্ছে এলাকার সর্ব সাধারণ। প্রশাসনের নাকের ডগায় রাত দিন প্রচার চালিয়ে যাচ্ছে র‌্যাফেল ড্রের। প্রতিটি টিকেট ২০ টাকা মূল্যে প্রতিদিন হাজার হাজার টিকেট বিক্রি করছে এবং তা প্রচার চালাচ্ছে কেবল অপারেটরের (ডিস লাইন) এর মাধ্যমে।
চলছে যাত্রার নামে অশ্লীল নৃত্য। বাংলার হাজার বছরের নৃত্যে ছন্দ হারিয়ে গেছে। অশ্লীলতা শেষ সীমানায় পৌছে গেছে গুজিশহর প্রেম গোসাই মেলার যাত্রা। গুজিশহর উচ্চ বিদ্যালয়কে পতিতালয়ে পরিণত করেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নামে এলাকার কিছু নোংরা, স্বার্থনেষী ব্যাক্তি।
গত ১৭ জানুয়ারী বুধবার সরেজমিনে গেলে তার প্রমাণ মিলে। মেলায় যাত্রা দেখতে আসা দর্শক নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি বলেন, আমি যাত্রা দেখতে এসেছিলাম, কিন্তু এসে এ কি দেখছি। যাত্রা তো নয়ই, নৃত্যও নয়। যেন বেশ্যাখানা খুলে বসেছে এলাকার সরকার দলের কিছু অখাদ্য নামধারী নেতা-কর্মীরা। তাদের নাম নিতেও ঘৃনা হয়। এলাকার সুনাম ধন্যবক্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, অত্র বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান, গুজিশহর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি যিনি মক্কা শরীফ দর্শন করে আলহাজ্ব উপাধী নিয়ে এসেছেন তিনি এই অশ্লীল নৃত্যের, র‌্যাফেল ড্র তথা গোটা মেলার সমন্বয়কারী হিসাবে দায়িত্ব পালন করছেন। মূলত তিনিই মেলার সর্বেসর্বা।
আমরা এ কোন সমাজে বসবাস করছি? আমাদের নতুন প্রজন্মকে কি শিক্ষা দিব? বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়, আমরা ডিজিটাল বাংলাদেশে বসবাস শুরু করেছি। এরই নাম কি ডিজিটাল। যেখানে সভ্যতার কোন লেশ থাকবে না। বিদ্যালয়, মসজিদ, মন্দিরের উন্নয়নের নামে এ কি কার্যকলাপ। নোংরা নৃত্য, র‌্যাফেল ড্রর টাকায় মসজিদ, মন্দিরের উন্নয়ন করতে হবে?
মেলার সভাপতি গুজিশহর মন্দিরের সভাপতি শ্যামাপদ এ বিষয়ে বলেন, আমি তো দিনের বেলায় থাকি রাতে থাকি না ত্ইা বলতে পাবো না যাত্রায় কি হচ্ছে। আপনি মেলার সেক্রেটারীর সাথে কথা বলেন। তিনি আরো বলেন, আমি নামেই সভাপতি আমার কোন কিছু করার নাই।
মেলার সাধারণ সম্পাদক  গুজিশহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বলেন, যাত্রায় কোন অশ্লীল নৃত্য চলছে না। আগে যারা ছিল তাদের বিদায় করে দিয়েছি। আমরা যা করছি বিদ্যালয়, মসজিদ, মন্দিরের উন্নয়ন কল্পে করছি। এই অশ্লীল নৃত্য আর জুয়ার টাকায় বিদ্যালয়, মসজিদ মন্দিরের উন্নয়ন করতে হবে? প্রশ্নের উত্তরে সাধারণ সম্পাদক বলেন, আমরা আর কি করবো বলেন? বিদ্যালয়কে আধুনিক ডিজিটাল বিদ্যালয়ে পরিণত করতে চাই। শত শত ছাত্র/ছাত্রীদের ফ্রিতে লেখাপড়া করাই। শিক্ষা সফরের আয়োজন করি এই মেলার টাকা দিয়ে।
মেলার প্রধান সমন্বয়কারী বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন, আমরা যাত্রা দেখতে যাইও, বলতেও পারবো না , কে কি করছে, কে কাপড় খুলে পড়ে আছে আমার দেখার বিষয় নয়। তবে প্রথম দিক অশ্লীল নৃত্য হয়েছে, আমরা জানার পর তা বন্ধ করে দিয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলম বলেন,  জুয়া তো টোটালি বন্ধ রয়েছে। লটারীর বিষয়, যেহেতু লটারীর অনুমোদন নেই সেহেতু আমি বাহাদুরপুর ইউপি চেয়ারম্যানের সাথে কথা বলেছি। আমাদের কাছে নির্দেশনাও রয়েছে। ডিসি স্যার, এসপি স্যারের সঙ্গে কথা হয়েছে। বন্ধ করার ব্যাপারে আমরা একমত। সমস্যা হলো জেলার অন্যান্য উপজেলাও লটারী চালু থাকায় এ মূহুর্তে বন্ধ করা যাচ্ছে না। তবে খুব শীঘ্রই বন্ধ হবে। আর যাত্রা, আমি হঠাৎ ট্রেনিং এ চলে আসলাম। তা না হলে আমি নিজেই স্বশরীরে উপস্থিত হয়ে ব্যবস্থা নিতাম। তারপরেও বন্ধ করা হবে।
নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, মেলার চুক্তিপত্রে বলায় আছে কি কি করা যাবে আর কি কি করা যাবে না। জুয়া, র‌্যাফেল ড্র, যাত্রা করা যাবে না। তারপরেও যদি তারা সেগুলো চালায় তাহলে পুলিশ প্রশাসনকে নির্দেশ দেওয়া আছে ব্যবস্থা নেওয়ার জন্য। তিনি আরো বলেন, যদি আপনার কাছে ভিডিও থাকে তাহলে দিবেন। আমি ব্যবস্থা নিব।
নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, আপনি বললেন, আজই আমি একটি অপারেশন চালাবো। দেখবো কি হচ্ছে তারপর ব্যবস্থা নিব। লটারীর বিষয়ে বলেন, লটারীর তো অনুমোদন লাগে না, আপনারা এমপির সাথে যোগাযোগ করেন। তিনিই তো মূলত এলাকার মাথা।
নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম খান বলেন, অশ্লীলতার কারণে ইতি মধ্যে একদলকে পরিবর্তন করা হয়েছে। তাররেও যদি ঐ রকমই চলে তাহলে এবার কঠোর ব্যবস্থা নিব। আজই অভিযান চালাবো। র‌্যাফেল ড্রর বিষয়ে বলেন, আমি তো সব কিছু করতে পারি না। সব জায়গায় তো চলছে। আমি কি করে একাই বন্ধ করি।


1