LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বান্দরবানে অাগামীকাল আওয়ামীলীগের বিশাল জনসমাবেশ কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশ গ্রহন করছেন



চাইথোয়াইমং মারমা রুদ্র জেলা প্রতিনিধি বান্দরবান]- অাসছে অাগামী একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের তৃনমুল পর্যায় সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের প্রতি  মনোবল চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে জনসমাবেশ অনুষ্ঠিত হচছে। উক্ত
সমাবেশকে কেন্দ্র করে  ঐতিহ্য কেন্দ্রীয় বান্দরবান রাজার মাঠের অনুষ্ঠান স্থলকে নানা ধরনের জাঁকজমক ভাবে সাজানো হয়। দলীয় প্রতিক নৌকার আদলে তৈরী করা হয়েছে বিশাল মঞ্চ। এর মধ্যে সংগঠনের নেতা কর্মীদের সমাবেশে যোগ দিতে বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওর্য়াড পর্যায়ে তৃনমুল  নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষ করেছে জেলার নেতৃবৃন্দরা।
বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর জানান, ২৭ইং জানুয়ারি সমাবেশকে কেন্দ্র করে আমরা দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছি। জেলার সদর উপজেলা ছাড়া ও লামা, আলীকদম, নাইক্ষ্যংছড়ি, থানচি, রোয়াংছড়ি, রুমা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা সমাবেশে অংশগ্রহন করবেন।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবে প্রবীন নেতা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি থাকবেন বলে সাংবাদিকদেরকে জানান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ড.হাছান মাহামুদ এমপি,মহোদয় সহ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রাক্তন প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, ৩০০নং আসনের সংসদ সদস্য ও পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।
জনসমাবেশে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত থাকার কথা রয়েছে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: শফিকুর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ সহ সিনিয়র নেতৃবৃন্দরা ।
বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দদের এই সাংগঠনিক সফরকে সফল করার জন্য আমরা ইতোমধ্যে সার্বিক প্রস্তুুতি সম্পূর্ণ করেছি, ২৭ জানুয়ারী শনিবার বিকাল ২টায় মহাসমারোহে বান্দরবান ঐতিহাসিক রাজার মাঠে আমাদের এই বিশাল জনসমাবেশ অনুুষ্টিত হবে আর এই জনসমাবেশ থেকে আমরা আগামীতে আমাদের প্রাণের সংগঠন আওয়ামীলীগকে নিয়ে আরো এগিয়ে যেতে পারবো। উ ত্ত সমাবেশকে  দলে দলে যোগ করিয়া সাফল্য মন্ডিত গড়ে তোলার জন্য অায়োজক কমিটি রা অাহবান জানান।


1