LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মৌলভীবাজারে জোড়া খুনিদের শাস্তির দাবিতে সমাবেশ



এ.কে.অলক মৌলভীবাজার:  মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নাহিদ আহমদ মাহি ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোহাম্মদ আলী শাহবাব সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার প্রেক্ষিতে প্রতিবাদ ও প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এবং শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সমাবশে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ জানুয়ারী)সকাল ১০ টার দিকে শহরের সরকারী উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সামাবেশে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফজলুর রহমান, সহকারী প্রধান শিক্ষক শংকরনান্দ ভট্টাচার্জ, সহকারী শিক্ষক মোঃ মুহিবুর রহমান, দেওয়ান আব্দুল ওয়াহাব চৌধুরী, ইকবাল হোসেন, আব্দুল হাই, রুমা আক্তার, ইকবাল হোসেন, মহিউদ্দিন আহমদ ও মোঃ ইয়াছিন সরকার প্রমুখ

সমাবেশে বক্তরা প্রশাসনের উদ্দেশ্যে করে বলেন যারা এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত বিচার করুন।

উল্লেখ্য সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে গত ৭ ডিসেম্বর সন্ধ্যায় মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী ছাত্রলীগকর্মী মোহাম্মদ আলী শাবাব ও মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী নাহিদ আহমদ মাহিকে পরিকল্পিত্ভাবে ডেকে নিয়ে স্কুল মাঠের নির্জন এলাকায় হত্যা করা হয়।


1