LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়পুরহাট থেকে নওগাঁয় বনভোজনের যাওয়া বাসটি ফেরার পথে নদীর খাদে পড়ে নিহত-২ আহত-২৫



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলা উপজেলার কালাই উপজেলার মোলামগাড়ী বাজার থেকে ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেনের উদ্যোগে নওগাঁ জেলাতে বনভোজনে যাওয়া শিশু ছাত্রছাত্রী ও অভিভাবক বহনকারী বাসটি বনভোজন শেষে জয়পুরহাটে উদ্দেশে ফেরার পথে জয়পুুরহাট-নওগাঁ জেলার ছোট তুলসীগঙ্গা নদীর খাদে পড়ে ২ জন নিহত হয়েছেন। এবং এই দুর্ঘটনায় সর্বশেষ জানা মতে কমপক্ষে ২৫ জন শিশু ও অভিভাবক আহত হয়েছেন। খাদে পড়া বাসটির ভিতরে থাকা আহতদের স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল ভর্তি করালে নওগাঁ সদর হাসপাতাল গুরুতর আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন।
 
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নওগাঁ শহরের পার-নওগাঁ তুলসিগঙ্গা নদীর খাদে পড়ে এই হতাহতের ঘটনা ঘটেছে যে ঘটনায় আহতদের মধ্যে দুই জন শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে।
 
এই ঘটনার নিহত একজন শিক্ষার্থীর অভিভাবক মোঃ লিটন হোসেন (৩৫) অপরজন বাবুর্চি জাহিদুল ইসলাম(৪০) তারা জয়পুরহাট জেলার বাসিন্দা। 
 
নওগাঁ সদর হাসপাতালে ভর্তিরত আহতরা যাহা আছেন, ১.মালেকা,২. মুজিবুল,৩. সানিপিহা,৪. তাসলিমা,৫. নুশরাত,৬. লায়লা,৭. তপন,৮.সাদিয়া,৯. লিটন,১০. জহিদুল,১১ রিয়া,১২. নাজিম,১৩.রায়হান সহ মোট ২৫ জন গুরুতর আহতে ভর্তি আছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আসিব সহ দুই শিশু সহ মোট তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে সর্বশেষ জানা যায়।  
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, জয়পুরহাট উপজেলার কালাই উপজেলার মোলামগাড়ী বাজার থেকে ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেনের ৭০ জন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলে বৃহস্পতিবার  দুপূরে নওগাঁ শহরের ভবানিপুর এলাকায় ডানা পার্কে বাসযোগে আসে।  সারাদিন বনভোজন আনষ্ঠানুকিতা শেষে নওগাঁ শহর হয়ে ফেরার পথে বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার-নওগাঁ তুলসিগঙ্গা নদীর খাদে পড়ে যায়। 
 
নওগাঁ ফায়ার সার্ভিস উপ-সহকারি পরিচালক একে এম মোর্শেদ জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে দ্রুত হতাহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন ও বাসটিকে উদ্ধার করে। 
 
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, আহত শিশুদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


1