LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জাতীয় পার্টির নগর আহবায়ক সোলেমান আলম শেঠ এর জন্মদিন উৎযাপন



মো: শাকিল আহমেদ চট্টগ্রাম: জাতীয় পার্টির কেন্দ্রিয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর আহবায়ক জনাব সোলেমান আলম শেঠ এর জন্মদিন ধুমধাম করে উৎযাপন করলেন জাতীয় পার্টির নেতারা। গত ২২শে ফেব্রুয়ারী  চট্টগ্রাম চকবাজারস্থ পার্টির মহানগর কার্যালয়ে জাতীয় পার্টির মহানগর নেতৃবিন্দ সকলে মিলে কেক কার্টিয়ে ও মিষ্টি বিতরন করে এই জন্ম দিন উৎযাপন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহানগর সদস্য সচিব জনাব এয়াকুব আলী, সাবেক মহানগর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জনাব শামশুল আলম দুলাল, মহিলা মহানগর সভাপতি সুলতানা আলম, সেচ্চাসেবক পার্টির কেন্দ্রিয় সদস্য মো: ওসমান গনী শাকিল, যুব সংহতির মহানগর আহাবায়কসেচ্চাসেবক পার্টিরমহানগর আহবায়ক মো: জামশেদ আলম ও সদস্য সচিব আলী আজগর, ছাত্র সমাজের আহবায়ক মো: নজরুল ইসলাম সহ জাতীয় পার্টির ও অংগ সংগঠনের নেতৃবিন্দ। বিকাল ৩টা থেকে দীর্ঘ প্রতিক্ষার পর সন্ধ্য ৬ টায় নগর আহবায়ক সোলেমান আলম শেঠ মহানগর পার্টি অফিসে এসে পৌচালে সকল নেতৃবিন্দ তাকে ফুল দিয়ে সুবেচ্ছা জানান। পরে কেক কেটে এই মহান নেতার জন্ম দিন হৈচৈ করে উৎযাপন করেন মহানগর নেতৃবিন্দ। অনুষ্ঠানের এক প্রর্যায়ে নগর নেতা সোলেমান আলম শেঠ বলেন জাতীয় বন্ধনে জাতীয় পার্টি ও তার অঙ্গসংগঠন চট্টগ্রাম মহানগরে এগিয়ে যাবে। তিনি সকল ভেদাবেদ ভুলে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক সফল রাষ্টনায়ক ৬৮ হাজার গ্রামের রুপকার আল-হাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদ এর নির্দেশনায় আগামী নির্বাচনে সকলকে প্রস্তুতি থাকার আহবান জানান।


1