LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভোলা পাসপোর্ট অফিসে রোহিঙ্গা সন্দেহে এক নারী সহ আটক তিন



মাছুম বিল্লাহ.ভোলা 4TV

ভোলায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে আনোয়ারা বেগম নামের এক নারীকে রোহিঙ্গা সন্দেহে আটক করেছে পুলিশ। এসময় লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ফিরোজ ও তার স্ত্রী হালিমা খাতুনকেও আটক করা হয়।

আটক ফিরোজ আনোয়ারা বেগমকে শ্যালিকা পরিচয় দিয়ে পাসপোর্ট করাতে নিয়ে এসেছিলেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পাসপোর্ট অফিসের লোকজন তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে মো. ফিরোজ নামের এক ব্যক্তি লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা ও সচিব নিরব হোসাইনের স্বাক্ষরিত একটি জন্ম নিবন্ধন সনদসহ আনোয়ারা বেগমকে তার শ্যালিকা পরিচয়ে ভোলা পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে নিয়ে আসেন।

এসময় পাসপোর্ট অফিসের লোকজন তাদেরকে সন্দেহজনকভাবে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ফিরোজ জানিয়েছেন তিনি লালামোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবু মিয়ার ছেলে ও তার স্ত্রী হালিমা খাতুনের বাবার বাড়ি কক্সবাজারের ঈদগাহ এলাকায়। তিনি চট্টগ্রামে গাড়ী চালান।

ফিরোজ আরও জানান, তিনি চট্টগ্রাম থাকার সুবাদে আনোয়ারা বেগমকে কক্সবাজারের রামু থেকে বিগত আট বছর আগে তার গ্রামের বাড়ি লালমোহনে এনে লালন-পালন করছেন। তার মা-বাবা কেউ জীবিত নেই। তাই তাকে সৌদি প্রবাসী এক ব্যক্তির সঙ্গে বিয়ে দেয়ার জন্য পাসপোর্ট করতে নিয়ে আসেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা আটকের ঘটনা নিশ্চিত করে বলেন, ফিরোজ ও হালিমার বাড়ী বাংলাদেশে এতে কোনো সন্দেহ নেই। তবে আনোয়ারা বেগম রোহিঙ্গা কি না তা খতিয়ে দেখা হচ্ছে। রোহিঙ্গা প্রমাণ হলে তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

 


1