LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সরকার যদি আবারো ক্ষমতায় যায় তাহলে প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে :গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার



প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার বলেছেন, শেখ হাসিনার সরকার যদি আবারো ক্ষমতায় যায় তাহলে প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে। বর্তমানে পৃথিবীর উষ্ণতা বৃদ্ধি পেয়েছে, পৃথিবীকে শীতল রাখতে হলে ফাঁকা জায়গাগুলোতে গাছ লাগাতে হবে। 

বুধবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে তিন দিনব্যাপী ‘ফলদ বৃক্ষমেলা’ উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরা শুধু বাংলাদেশের জন্য উপযুক্ত হলেই হবেনা, তাদেরকে বিশ্বের সাথে প্রতিযোগীতায় টিকে থাকতে হবে, এই জন্য সারা বিশ্বের ভাষাকে আয়ত্ব করতে হবে। 

সভা শেষে ফুলবাড়ী উপজেলার ১০৯ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও ১৮ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করেন এবং উপজেলা চত্বরে একটি ফলদ গাছ রোপণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল সালাম চৌধুরীর সভাপতিত্বে বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ এর সঞালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা এ.টি.এম. হামীম আশরাফ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছা. হাসিনা ভুঁইয়া প্রমুখ। 

উল্লেখ, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আগামী ২০ জুলাই শুক্রবার পর্যন্ত তিন দিনব্যাপী ‘ফলদ বৃক্ষমেলা’ চলবে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।


1