LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ০৪ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।



কাজটা সহজ করে রেখেছিলেন বোলাররা। উইন্ডিজের দেয়া ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ইংল্যান্ডের শুরুটাও হয় দারুণ। দলীয় ৯৫ রানের সময় গ্যাব্রিলের শিকার হয়ে ফেরেন ৪৫ রান করা জনি বেয়ারস্টো। এরপর ক্রিস ওকসকে সঙ্গে নিয়ে দলকে সহজ জয়ের দিকে দলকে নিয়ে যান জো রুট। গ্যাব্রিয়েলের দ্বিতীয় শিকারে পরিণত হওয়ার আগে ওকসের ব্যাট থেকে আসে ৪০ রান। তবে জো রুট চিলেন অবিচল। সেঞ্চুরি তুলে নেয়ার পাশাপাশি দলকে জিতিয়েই মাঠ ছাড়েন তিনি। স্বাগতিকরা ৮ উইকেটের জয় তুলে নেয় ১৭ ওভার হাতে রেখেই।

সাউদাম্পটনে এর আগে টস হেরে আগে ব্যাট করতে নেমে ওকস-আর্চারদের সামনে ঘাম ঝরেছে টপ অর্ডারের। পেসারদের দাপটে গেইল-রাসেলদের ২১২ রানেই আটকে দেয় ইংলিশরা। ২ রানে এভিন লূইসকে বোল্ড করেন ওকস। মার্ক উডের শিকার হওয়ার আগে দারুণ ফর্মে থাকা শেই হোপ করেন মাত্র ১১ রান। একটি লাইফ পেয়েও ক্রিস গেইল করেন ৩৬। ৫৫ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়া দলকে টেনে তোলার চেষ্টা করেন নিকোলাস পুরান এবং শিমরন হিটমেয়ার। পেস সামলে উঠলেও স্পিনেই কাটা পড়েন হিটমেয়ার এবং হোল্ডার। দুজনকে ফেরান জো রুট। আন্দ্রে রাসেল ঝড়ের পূর্বাভাস দিলেও তা বেশিক্ষণ থাকেনি। ২১ রানে তিনি ক্রিস ওকসের হাতে ক্যাচ দেন, মার্ক উডের বলে। এরপরপরই দারুণ খেলতে থাকা পুরানকে ৬৩ রানে তুলে নেন জোফরে আর্চার।

শেষ দিকে কাউকেই দাঁড়াতে দেননি আর্চার। পুরান আর কটরেলকে ফিরিয়ে তো হ্যাটট্রিকের সম্ভাবনাও জাগিয়েছিলেন। কিছুদূর যেতেই ব্রাথওয়েটকেও তুলে নেন আর্চার। আর শেনন গ্যাব্রিয়েলকে ০ রানে ক্রিস ওকস বোল্ড করে দিলে উইন্ডিজের ইনিংস গুটিয়ে যায় ২১২ রানে।

স্কোর:
উইন্ডিজ ২১২/১০ (৪৪.৪)

ক্রিস গেইল ৩৬ (৪১)
এভিন লুইস ২ (৮)
শেই হোপ ১১ (৩০)
নিকোলাস পুরান ৬৩ (৭৮)
শিমরন হিটমেয়ার ৩৯ (৪৮)
জেসন হোল্ডার ৯ (১০)
আন্দ্রে রাসেল ২১ (১৬)
কার্লস ব্রাথওয়েট ১৪ (২২)
শেলডন কটরেল ০ (১)
ওশানে থমাস ০* (১১)
শেনন গ্যাব্রিয়েল ০ (৩)

বোলার
ক্রিস ওকস ৫-২-১৬-১
জোফরে আর্চার ৯-১-৩০-৩
লিয়াম প্লাঙ্কেট ৫-০-৩০-১
মার্ক উড ৬.৪-০-১৮-৩
বেন স্টোকস ৪-০-২৫-০
আদিল রশিদ ১০-০-৬১-০
জো রুট ৫-০-২৭-২

বোলার
শেলডন কটরেল ৩-০-১৭-০
ওশানে থমাস ৬-০-৪৩-০
শ্যানন গ্যাব্রিয়েল ৭-০-৪৯-২
আন্দ্রে রাসেল ২-০-১৪-০
জেসন হোল্ডার ৫.১-০-৩১-০
কার্লস ব্রাথওয়েট ৫-০-৩৫-০
ক্রিস গেইল ৫-০-২২-০

ইংল্যান্ড ৮ উইকেটে জয়ী।


1