LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ০৫ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হাতীবান্ধায় বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ



লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের বিরুদ্ধে ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকায় মিথ্যা ও মনগড়া সংবাদ পরিবেশন করা হয়েছে এ অভিযোগ তুলে ওই পত্রিকার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলার হাতীবান্ধা উপজেলার মিলনবাজার এলাকায় বুড়িমারী-ঢাকা মহাসড়কে গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কয়েক কিলোমিটার এলাকা জুড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসুচীতে বিভিন্ন পেশার লোকজন অংশ গ্রহন করেন।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক দিলীপ কুমার সিংহ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, গড্ডিমারী ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আতিয়ার রহমান, গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক এলিজা বেগম, বীর মুক্তিযোদ্ধা খাদেমুল মোস্তফা বসুনিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জাকির হোসেন, মিলনবাজার ছাত্রলীগ সভাপতি মশিয়ার রহমান, সম্পাদক লিমন খন্দকার ও সাবেক সভাপতি নুর আলম। মানববন্ধন কর্মসুচী থেকে বাংলাদেশ প্রতিদিন নামক পত্রিকাটি বর্জনের ঘোষনা দেন বক্তারা।


উল্লেখ্য, ২১ জানুয়ারী বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রথম পাতায় ‘লালমনিরহাটে মোতাহার সাম্রাজ্য ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদে উল্লেখ করা হয় সিন্ডিকেট ও আত্মীয়করণে সম্পদের পাহাড়, ত্যাগী নেতাদের বিতাড়িত করে পরিবারের রাজত্ব কায়মে নেতা-কর্মীরা তার উপর ক্ষুব্ধ। প্রকাশিত উক্ত সংবাদকে মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে কয়েক দিন ধরে বিভিন্ন কর্মসুচী পালন করে আসছে স্থানীয় আওয়ামীলীগ।


1