LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ০৭ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পল্লী বিদ্যুতের “আলোর ফেরিওয়ালা” কার্যক্রমে সাধারণ মানুষের প্রতিটি বাড়িতে ভ্যানে করে বিদ্যুত সংযোগ দিচ্ছে



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জের গাজীর বাজারে সোমবার পল্লী বিদ্যুতের ”আলোর ফেরিওয়ালা” মিটারিং কার্যক্রমের এমন গ্রাহক সেবামূলক কাজের উদ্বোধন করেছেন ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির জেরানেল ম্যানেজার প্রকৌশলী আলতাফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবদুর রব, কোলা ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাবজাল হোসেন, কোলা পুলিশ ক্যাম্প ইনচার্জ আক্তারুল ইসলাম, ঝিনাইদহের পল্লী বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্ঠ এলাকার পরিচালক আবদুল গফ্ফার, উপজেলা যুবলীগ নেতা শিবলী নোমানী ও কোলা ইউনিয়ন আওয়ামলীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইছাহক আলী, আওয়ামী লীগ নেতা ওলিয়ার রহমান সাগর বিশ্বাস, কফিল উদ্দিন, সূজন ঘোষ  প্রমুখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা বলেন, এখন আর লাইন নিতে দিনের পর দিন, মাসের পর মাস অপেক্ষা করা লাগবে না। গ্রাহকদেরকে বাড়ির কাজ ফেলে অফিসে এসে আবেদন জমা দেওয়ারও দরকার হবে না। বাড়ি ঘরে ওয়্যারিং সম্পন্ন করে বাড়িতে বসেই আবেদনসহ প্রয়োজনীয় কাগজপত্র ও জমানতের অর্থ আলোর ফেরিওয়ালাদের নিকট জমা দিলেই ৫ মিনিটের মধ্যে মিলবে বিদ্যুৎ সংযোগ। পল্লী বিদ্যুৎ “আলোর ফেরিওয়ালা” কার্যক্রমের আওতায় উপজেলার সাধারণ মানুষের বাড়ি বাড়ি ভ্যানে করে বিদ্যুতের সংযোগের সরঞ্জামাদি ও মিটার পৌঁছে যাবে।

সংযোগ প্রদানকারী ফেরিওয়ালা টিমে সংশ্লিষ্ঠ বিভাগের ২ জন লাইনম্যান ও একজন ওয়ারিং পরিদর্শক সার্বক্ষনিক দায়িত্ব পালন করবেন। গ্রাহকদের চাহিদা মেটাতে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করতে প্রয়োজনে পরবর্তীতে জনবল বাড়ানো হবে। এই সেবার আওতায় ইতোমধ্যে উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় শতাধিক বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে বলে কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে বলা হয়। তারা বলেন, সেবামূলক খাতে সাধারন মানুষের দরজায় দরজায় বিদ্যুৎ পৌছে দেওয়ার জন্যই তারা এমন উদ্যোগ গ্রহন করেছেন।


1