LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৫ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন



বি এ রায়হান, গাজীপুরঃ--- গাজীপুর মহানগরীর গাছা থানাধীন ৩৩ নং ওয়ার্ডের বটতলা মোর এলাকায় ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির ম্যুরাল এর  ভিত্তিপ্রস্থ স্থাপন করা হয়েছে। শুক্রবার সকালে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও  গাছা থানা যুবলীগ সভাপতি পদপ্রার্থী মো. আমিন উদ্দিন সরকার এই ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করে। এসময় উপস্থিত ছিলেন, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব আব্দুল মজিদ সরকার, বটতলা করম আলী কেন্দ্রীয় মসজিদের মোতায়াওয়াল্লী হাজী শাহজাহান মিয়া, মাওলানা মনির হোসেন আব্বাসী, প্রবীণ আওয়ামী লীগ নেতা হাজী ফিরোজ মিয়া, ৩৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ  আব্দুর রশিদ মোল্লা প্রমুখ। বটতলা মোড় এলাকায় প্রয়াত সংসদ ও জাতীয় শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ম্যুরাল স্থাপন করায় স্থানীয়রা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা বলেন, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এই এলাকাবাসীর জীবন মান উন্নয়নের জন্য ব্যাপক ভূমিকা রেখেছিলেন। যেহেতু ভাওয়াল বীরের জন্ম পার্শ্ববর্তী পুবাইল এলাকায় ছিলো সেই সুবাদে এই এলাকায় তার পদচারণা ছিল ব্যাপক। তার স্মৃতি ধরে রাখার এ চেষ্টা করায় সাবেক কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আমিন উদ্দিন সরকার কে বিশেষ ধন্যবাদ জানান তারা। ম্যুরালের ভিত্তি প্রস্তুত স্থাপন অনুষ্ঠানে সাবেক কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও গাছা থানা যুবলীগের সভাপতি  পদপ্রার্থী মোঃ  আমিন উদ্দিন সরকার বলেন, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার ছিলেন বাংলার এক কিংবদন্তি নেতা। শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার মতোই তিনিও অসহায় মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে রাতদিন পরিশ্রম করতেন। তিনি নিজের জীবন উৎসর্গ করেছেন আত্ম মানবতায়। ২০০৪ সালে ঘাতকরা তাকে গুলি করে হত্যা করতে পারলেও প্রিয় স্যারের কর্মকাণ্ডে তিনি এখনো বেঁচে আছেন হাজারো মানুষের হৃদয়ে। প্রিয় স্যারের রাজনৈতিক জীবন সম্পর্কে বর্তমান প্রজন্ম কে অবগত করতেই আমাদের এই প্রয়াস।


1