LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ৩০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বরগুনায় অস্ত্রের মুখে কলেজছাত্রীকে অপহরণঃ উদ্ধার হয়নি ১১ দিনেও



বিশেষ প্রতিবেদক,মু.নজরুল ইসলাম Channel 4TV :
বরগুনায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তানজিলা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীকে পরিবারের সদস্যদের সামনে থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে। এ ঘটনার ১১ দিন পার হলেও কোনো খোঁজ মেলেনি তার।
তানজিলার স্বজনদের অভিযোগ, থানায় মামলা হওয়ার পরও অভিযুক্তদের গ্রেফতার ও তানজিলাকে উদ্ধারের চেষ্টা করছে না পুলিশ। অপহরণকারী রাসেল ইউপি চেয়ারম্যানের ভাইয়ের ছেলে হওয়ায় পুলিশ তানজিলাকে উদ্ধারে কাজ করছে না। এদিকে তানজিলাকে উদ্ধার এবং অপহরণকারী মাদকসেবী রাসেলকে গ্রেফতারের দাবিতে দফায় দফায় মানববন্ধন করে যাচ্ছে এলাকাবাসী।
অপহৃত তানজিলা বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া গ্রামের মো: নিজাম উদ্দিন বিশ্বাসের মেয়ে।
 
 
তানজিলার ছোট বোন ও ভগ্নিপতি জানান, গত ১৯ এপ্রিল তাদের সঙ্গে পায়রা নদীর পাড়ে বেড়াতে যায় তানজিলা বিশ্বাস। পায়রার পাড় থেকে বাসায় ফেরার পথে চারটি মোটরসাইকেল নিয়ে ইজিবাইক থামায় পাশের গ্রামের মজিদ তালুকদারের ছেলে রাসেল তালুকদার ও তার সহযোগীরা। এ সময় তারা বাধা দিলে তানজিলার গলায় রামদা ধরে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়।
তানজিলার অপহরণের বিষয়ে তানজিলার বাবা নিজাম উদ্দিন বিশ্বাস জানান, ঘটনার পর প্রথমে রাসেলের পরিবারের সঙ্গে সমঝোতায় তানজিলাকে ফেরত চাইলে দুই দিন পরও ফেরত না দেয়ায় ২১ এপ্রিল আমতলী থানায় মামলা করেন তিনি। 
 
তবে অপহরণকারী রাসেলসহ ৯ জনের নাম-ঠিকানা উল্লেখ করে মামলা দিলেও এখন পর্যন্ত একজনকেও আটক করতে পারেনি পুলিশ। উল্টো পুলিশ তানজিলা ও অভিযুক্তদের খুঁজে বের করে পুলিশকে জানাতে বলেছে বলেও অভিযোগ করেন তার বাবা। তানজিলার মা শিউলি বেগম বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃনুরুল ইসলামের ভাইয়ের ছেলে রাসেল বার বার বিয়ের প্রস্তাব দিয়েছে তানজিলাকে। তবে রাসেল মাদকসেবী এবং অশিক্ষিত হওয়ায় বিয়ের প্রস্তাবে রাজি হইনি। তাই মেয়েকে অপহরণ করেছে।
 
 
অন্যদিকে, তানজিলাকে উদ্ধার ও অপহরণকারী রাসেল ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের মানুষ জানান, একটি স্বাধীন দেশের এমন পরিস্থিতি তারা মেনে নেবেন না। তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত রাসেল হাওলাদারের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। রাসেলের প্রতিবেশীরা জানান, সাতদিন ধরে রাসেলের পরিবারের কাউকেই দেখেননি তারা।
 
তবে পুলিশের বিরুদ্ধে আনা এসব অভিযোগ প্রত্যাখান করে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্লাহ জানান, অভিযুক্তদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন তারা। অভিযুক্তদের নিজ বাড়িসহ তাদের স্বজনদের বাড়িতেও অভিযান চালানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো সন্ধান মেলেনি তানজিলার। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
অপহৃত তানজিলা বিশ্বাস আমতলী সরকারি কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্রী। তাকে উদ্ধারের জন্য পটুয়াখালী ও বরিশাল র্যাবের কাছেও লিখিত অভিযোগ দায়ের করেছেন তানজিলার বাবা। ঘটনার বিসয় উক্ত ইউনিয়নের চেয়ারম্যন মোঃনুরুল হক তালুকদার জানিয়েছেন,এই আপরাধীর কঠিন বিচার হওয়া উচিত।


1