LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছাতকে মাদক সিন্ডিকেটের ৩সদস্য গ্রেফতার হলেও ২জন অধরা



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ):
ছাতকে ২৩৪বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদসহ ৩ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৭জুলাই) জাউয়া ইউনিয়নের বড়কাপন পয়েন্ট পূর্ব পার্শ্বস্থ একটি রেস্টুরেন্টের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদকের একটি বড় চালানসহ তাদের আরো কয়েকজন সহযোগি পালিয়ে যেতে সক্ষম হয়। গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে র‌্যাব-৯ এর সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল অংশ নেয়। আটককৃতরা হচ্ছে, ছাতকের কালারুকা ইউপির রামপুর গ্রামের পেশাদার মাদক ব্যবসায়ি আলতাব আলী ওরফে শাহাব উদ্দিন-সাবইর পুত্র আব্দুল হক (৩২), নরুল্লাপুর গ্রামের হাছন আলীর পুত্র ইসলাম উদ্দিন (২৬) ও একই গ্রামের কালা মিয়ার পুত্র জয়নাল আবেদীন (২২)কে গ্রেফতার করে। তবে গ্রেফতারের পর কৌশলগতভাবে র‌্যাবের কাছে তারা নিজেদের নামও পিতার নাম সঠিক বলেনি। র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (সিনিয়র এএসপি) মাঈন উদ্দিন চৌধুরী এঅভিযানে অংশ নেন। র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্র জানায়, অভিযান চলাকালে র‌্যাবের উপর হামলা করে রামপুর এলাকার আলতাব আলীর পুত্র জিয়াউর রহমান ও কালা মিয়ার পুত্র সিরাজ উদ্দিন-রসিকসহ আরো ৪/৫জন পালিয়ে যায়। ভারত থেকে মাদকদ্রব্য, ইয়াবাও নিষিদ্ধ ঘোষিত পন্য দেশে আমদানীর ক্ষেত্রে রয়েছে এখানে একটি শক্তিশালী সিন্ডিকেট। সিলেট সদরের আলীনগর ও ছাতকের রামপুর ও নূরুল্লাপুর গ্রামের কতিপয় মাদক ব্যবসায়ি দীর্ঘদিন থেকে এরোডে পন্য আমদানী করছে। ভারত থেকে কোম্পানীগঞ্জের লামনীগাঁও, বুড়িডহর, চিলাডহরের পূর্বে দিকে তেলিখাল ইউনিয়নের হাওরের উপর দিয়ে নৌকায় আলীনগর অথবা রামপুর এলাকায় এনে গুদামজাত করা হয়। পরে এখান থেকে সুরমা নদী হয়ে ভেরাজপুর থেকে যানবাহনযোগে বিভিন্ন এলাকায় মাদক পাচার করা হয়। ঘটনার দিন এসিন্ডিকেট মাদকের বড় চালান নিয়ে, গোবিন্দগঞ্জ নতুন ও পুরানবাজার, ধারন, দোলারবাজার, জাউয়া ও বড়কাপন, পাগলা, ডাবর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সদরে সরবরাহ করে থাকে। শুক্রবার (২৮জুলাই) বিকেলে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে বলে থানার একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে।


1