LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ১১ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

এক মাসেই গ্রেফতার হাজার মানুষ ঝিনাইদহে পুলিশের অভিযান চলছে, চলবে-পুলিশ সুপার মিজানুর রহমান



ঝিনাইদহ সংবাদদাতাঃ
অন্যান্য জেলা থেকে ঝিনাইদহ জেলায় ৬টি উপজেলায় দিনের পর দিন গ্রেফতারের সংখ্যা বেড়েই চলেছে। এরই ধারাবাহিকতায় জেলার ৬টি উপজেলাতে গত কয়েকমাসে গ্রেফতার হয়েছে হাজার হাজার মানুষ। পুলিশের দাবি, কুখ্যাত, পলাতক, মাদক ব্যবসায়ী, চোরাচালানি, মামলার আসামিসহ কাউকে ছাড় দেয়া হচ্ছে না। তবে অনেক আসামিদের পরিবারের অভিযোগ, শুধুমাত্র হয়রানি করার কারণে বা ভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী হওয়ার কারণে তাদের নিজেদের বা পরিবারের অন্য সদ্যদের হয়রানির শিকার হতে হচ্ছে। জেলা পুলিশের দেয়া তথ্য মতে, গ্রেফতার আসামিদের মধ্যে রয়েছে চোরাচালান, মাদক, অস্ত্র, সিআর ও জিআর মামলার আসামি। হিসাব অনুযায়ী জানুয়ারি মাসে এক হাজার ৮৫, ফেব্রুয়ারিতে ১১৩০, মার্চে ১২৭০, এপ্রিলে ১০১৪, মে মাসে ১৩৯৬, জুন মাসে ১৪২২, জুলাই মাসে ১৪৯৭ এবং আগস্টে ৩১১২ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে গ্রেফতারি পরোয়ানা রয়েছে ২৪৩৮ জনের। গড়ে গত আট মাসে ১২ হাজার আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকালে উদ্ধার করা হয়েছে মাদক, অস্ত্র, গুলি ও বোমা। ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানের মাধ্যমে আসামিদের গ্রেফতার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেক পরিবার অভিযোগ করে বলেন, আমাদেরকে নানাভাবে হয়ারানির শিকার হতে হচ্ছে। শুধুমাত্র ভিন্নদল করার কারণে এটা হচ্ছে। এমনকি অনেক গ্রামে যারা পুরাতন আওয়ামী লীগ করেন কিন্তু নব্য আওয়ামী লীগের চাপে পুরাতনরা গ্রেফতারের শিকার হচ্ছেন। ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ডা. এসএজি মিল্টন বলেন, জেলা পুলিশের সফল অভিযানের কারণে এসব এলাকায় মাদক বিক্রি বন্ধ হয়ে গেছে। তবে ফেরি করে কয়েকজন মাদক বিক্রেতা রয়েছে। গণহারে গ্রেফতারের ব্যাপারে ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, ঝিনাইদহ আশে পাশের ৫টি জেলার মধ্যের জেলা। এর চারপাশে কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, যশোর, মাগুরা ও রাজবাড়ি রয়েছে। এই জেলাতে আছে বিশাল সীমান্ত। ৬টি উপজেলার হরিণাকুন্ডু, শৈলকুপা, কালীগঞ্জ, কোটচাঁদপুর, মহেশপুর ও সদরে সামাজিক ও রাজনৈতিক অনেক বিভেদ আছে। পুলিশকে অনেক তৎপর থাকতে হচ্ছে সবসময়। তিনি আরো বলেন, কোথাও কোনো অপরাধ, মাদক, জঙ্গিবাদ চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য জেলাবাসীকে অনুরোধ করা হয়েছে। তবে পুলিশের অভিযান চলছে, চলবে। জনসাধারণের জানমালের নিরাপত্তা দিতে ও সরকারের ভাবমূর্তি অক্ষুণœ রাখতে ঝিনাইদহ পুলিশ বদ্ধপরিকর।


1