LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ৩০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিমু বাঁচতে চায়



আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি: আসন্ন জেএসসি পরীক্ষার্থী মেধাবী ফারজানা আক্তার সিমুর আর কোনদিন পরীক্ষায় অংশগ্রহণ করা হবে কিনা তা নিয়তির উপরই ছেড়ে দিয়েছে তার হত দরিদ্র বাবা-মা। যখন তার সহপাঠীরা স্কুলের মডেল টেস্ট দিচ্ছে আর ফাইনাল পরীক্ষার জন্যে পুরোদমে প্রস্তুতি নিচ্ছে তখন দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে সে এখন হাসপাতালে চিকিৎসাধীন।
শিমু গাজীপুরের কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এ বছরের নভেম্বরে অনুষ্ঠিতব্য জেএসসি পরীক্ষায় অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছিল। হঠাৎ করে সে গত ৪ অক্টোবর প্রচন্ড জ্বরে আক্রান্ত হলে চোখ-মুখ ফুলে যায়। সাথে সাথে তার দাতের মাড়ি দিয়ে রক্ত ঝড়তে থাকে  ও প্রশ্রাবের সাথে প্রচুর রক্ত যেতে থাকে। এ অবস্থায় তাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক যাবতীয় লক্ষণ দেখে তাকে গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে দুইদিন ব্যাপী নানা পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা শেষে অবস্থার উন্নতি না হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নানা পরীক্ষা শেষে ডাক্তারগণ জানান শিমু দুরারোগ্য ব্লাড ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন বিল্ডিং এর ৯০২ নং কক্ষের ৪৪ নং বেডে প্রফেসর ডা. তাসনিম আরার তত্বাবধানে রয়েছে। শিমুর চিকিৎসায় বিপুল পরিমাণে টাকা লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
শিমুর হতদরিদ্র চা বিক্রেতা বাবা ফরিদ শেখের পক্ষে মেয়ের চিকিৎসার খরচ জোগানো কোনভাবেই সম্ভব হচ্ছেনা। আত্মীয় স্বজনদের সাহায্য সহযোগিতা আর ঋণের টাকায় তার প্রাথমিক চিকিৎসা চলছে। কাপাসিয়ার তরগাঁও গ্রামে দেড় কাঠা জমির উপর বাড়ি-ভিটে টুকুই তার একমাত্র সম্বল। বাড়ির পাশের ইট ভাটার কাছে ছোট একটি চায়ের দোকানের উপার্জনে দুই ছেলে ও দুই মেয়ের পড়াশুনা সহ ছয় সদস্যের পরিবারের ব্যয়ভার বহন করতেই সে রীতিমতো হিমশিম খাচ্ছে। তাই সে মেয়ের চিকিৎসার জন্য বিত্তবানদের সাহায্য কামনা করছে। সাহায্য পাঠানোর ঠিকানা ঃ অগ্রণী ব্যাংক, কাপাসিয়া শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর ০২০০০০৩৩৯০১৯২, বিকাশ নম্বর ০১৮৪৩৭৯১০১৪।


1