LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রোহিঙ্গা সংকট: চীন-জাপান-ইইউসহ পাঁচ দেশের পররাষ্ট্রমন্ত্রীরা ঢাকা আসছেন



রোহিঙ্গা সংকট নিয়ে আলোচনা করতে চীন, জাপান, ইউরোপীয় ইউনিয়নসহ পাঁচ দেশের পররাষ্ট্রমন্ত্রীরা শনিবার ঢাকা আসছেন।

তবে চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই ছাড়া সবাই কক্সবাজার রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাচ্ছেন বলে জানা গেছে।

বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, তাদের এ সফর রোহিঙ্গাদের জন্য আন্তর্জাতিক সমর্থন আরো বাড়াতে সহযোগিতা করবে।

সফর শেষে নেপিদোতে আসেম সম্মেলনে যোগ দিতে একসঙ্গে মিয়ানমার যাবেন বাংলাদেশ ও জার্মানির পররাষ্ট্রমন্ত্রী।

বিশ্ব ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থাকা চীন, জাপান, সুইডেন ও জার্মানির পররাষ্ট্রমন্ত্রী এবং ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্রনীতি বিষয়ক প্রধান শনিবার ঢাকা এসে পৌঁছবেন।

তারা বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলীর সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করার কথা রয়েছে।

তারা রোহিঙ্গা সংকট নিরসন এবং তাদেরকে নিরাপদে প্রত্যাবাসনের উপায় খুঁজে বের করার ব্যাপারে আলোচনা করবেন।

পরে রোববার চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই বাদে জাপানের পররাষ্ট্রমন্ত্রী তারো কোনো, সুইডেনের পররাষ্ট্রমন্ত্রী মারগট ওয়ালস্ট্রম, জার্মানির পররাষ্ট্রমন্ত্রী সিগমার গাব্রিয়েল ও ইইউ পররাষ্ট্রনীতি বিষয়ক প্রধান ফেডেরিকা মোঘেরিনি কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাবেন।

রাখাইনে গত ২৫ আগস্ট সেনাবাহিনীর নিধনযজ্ঞ শুরু পর থেকে প্রায় সোয়া ৬ লাখ রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। রোহিঙ্গা সংকট শুরুর পর এই প্রথম ইইউসহ চার রাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রীরা একসঙ্গে রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাচ্ছেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে আশা প্রকাশ করেছে, পররাষ্ট্রমন্ত্রী ও উচ্চ পর্যায়ের বিদেশি প্রতিনিধিদের এই সফর রোহিঙ্গাদের জন্য আন্তর্জাতিক সমর্থন আরো বাড়াতে সহযোগিতা করবে।

এদিকে, ঢাকা পৌঁছানোর পর শনিবারই কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাবেন দুই মার্কিন সিনেটর জেফ মার্কলে ও রিচার্ড ডাবিনের নেতৃত্বাধীন ৭ সদস্যের মার্কিন প্রতিনিধি দল।


1