LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লালমনিরহাটে ফেসবুকে ছবি দেখে স্কুল ছাত্রীর আতœহত্যা গ্রেফতার ১



লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটে ফেসবুকে ছবি আপলোড করাকে কেন্দ্র করে জেমি খাতুন নামে ৯ম শ্রেণীর এক ছাত্রী আতœহত্যা করেছে। মঙ্গলবার রাতে নিজ বাড়িতে গলায় ওড়না পেছিয়ে আতœহত্যা করেন জেমি। ওই আতœহত্যায় প্ররোচনার অভিযোগে আরাফাত হোসেন আরিফ নামে একজনকে বুধবার সকালে গ্রেফতার করেন পুলিশ। জেমি জেলার হাতীবান্ধা উপজেলার দঃ গড্ডিমারী গ্রামের জহরুল আলীর মেয়ে ও স্থানীয় শাহ গরিবুল্লাহ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর মানবিক বিভাগের ছাত্রী। 

 

পুলিশ ও স্থানীয় লোকজনদের সাথে কথা বলে জানা গেছে, জেমি খাতুনকে প্রথমত প্রেম প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত ওই এলাকার মজিবর রহমানের পুত্র ও এসএস হাইস্কুলের ১০ম শ্রেণীর ছাত্র আরাফাত হোসেন আরিফ। পরে তাদের মাঝে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বিষয়টি বুঝতে পেয়ে জেমি খাতুনকে অন্যত্রে বিয়ে দিতে বর খোজঁতে থাকে জেমির পরিবার। ওই ঘটনার জের ধরে মঙ্গলবার ফেসবুকে নিজের আইডি থেকে জেমি খাতুনের একটি ছবি আপলোড দেয় আরাফাত হোসেন আরিফ। ফেসবুকে ছবি দেখে জেমির বড় ভাই রনি বোন জেমিকে গালমন্দ করেন। ওই সময় পাশে দাদীর ঘরে গিয়ে ফ্যানের সাথে ওড়না পেছিয়ে আতœহত্যার চেষ্টা করেন জেমি। পরে তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় আতœহত্যায় প্ররোচনার অভিযোগে আরাফাত হোসেনকে বুধবার সকালে গ্রেফতার করেন পুলিশ। 

 

জেমি খাতুনের মা নুরবানু বেগম জানান, আরাফাত হোসেন আরিফ আমার মেয়েকে উত্ত্যক্ত করত। জেমিকে অন্যত্রে বিয়ে দেয়ার সংবাদ শুনে সে বরের পরিবারকেও বিয়ে করতে নিষেধ করেন। জেমির ছবি ফেসবুকে আপলোড করেছে। যে কারণে আমার মেয়ে আতœহত্যা করেছে। 

 

হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার জানান, লাশ উদ্ধার করে বুধবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আরাফাত হোসেন আরিফসহ দুই জনকে আসামী করে একটি মামলা হয়েছে। আরাফাত হোসেন আরিফকে গ্রেফতার করে বুধবার সকালে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। 

 


1