LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ক্ষেতলালে জমি সংক্রান্ত বিরোধের জেড়ে প্রতিপক্ষের হামলায় নিহত-১



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।

জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুল ওয়াদুদ(৪০) নামে এক কৃষক নিহত হয়েছে।

শনিবার সকালে ক্ষেতলাল উপজেলার তালশন গ্রামে এ হামলার ঘটনা ঘটলে।  কৃষক মোঃ আব্দুল ওয়াদুদ, উক্ত তালশন গ্রামের মৃত আশরাফ আলী মণ্ডলের ছেলে।

প্রতিপক্ষের হামলার শিকারে আতহ অবস্থায় আব্দুল ওয়াদুদ কে ৯ ডিসেম্বর দুপুর সারে ১২ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করালে আব্দুল ওয়াদুদ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উক্ত হামলার ঘটনায় নিহত আব্দুল ওয়াদুদের চাচা মোঃ আব্দুল হামিদ ও গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়। বর্তমানে আহত হামিদ জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছেন।

ঘটনার নিহত ও আহতের বিষয়টি গ্রামবাসী,পারিবারিক এবং পুলিশ সূত্রে জানা যায়। প্রতিপক্ষ একি গ্রামের বাসিন্দা মোঃ ইয়াকুব আলীর সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল নিহত  ওয়াদুদের সাথে। এমনকি বিরোধ নিয়ে ক্ষেতলাল থানায় মামলাও রয়েছে।

এতএব শনিবার সকালে ইয়াকুব সহ তার তিন ভাই সরিষা ক্ষেত দখল করতে গেলে। দখলের খবরটি শুনে নিহত ওয়াদুদ সহ তারাও কয়েকজন দখলদারদের বাঁধা দিতে গেলে।

এসময় দু’পক্ষের মধ্যে প্রথমে বাক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফার নির্দেশে ইয়াকুবের লোকজন ওয়াদুদ কে কোদাল দিয়ে কোপাতে থাকলে, এসময় ওয়াদুদের চাচা হামিদ তাকে বাঁচাতে গেলে তিনিও প্রতিপক্ষে হামলায় গুরুতর আহত হয়ে।

পরে স্থানীয় গ্রামবাসী নিহত হওয়া  ওয়াদুদ কে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলার আধুনিক হাসপাতালে নিলে ওয়াদুদের অবস্থা গুরুতরও হওয়ায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ওয়াদুদকে উন্নত চিকি‍ৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে রেফার করে। সেখানে বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালের  দায়িত্বরত চিকিৎসক আহত ওয়াদুদকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে হামিদ কে প্রথমে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে তাহার উন্নত চিকিৎসা চলছে।

নিহত সহ আহতের ঘটনায় ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,ওসি জনাবঃ আবুল কালাম আজাদ জানিয়েছেন, ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামীরা পলাতক রয়েছেন তাদের ধরতে ক্ষেতলাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়েছে এখন তাদের ধরতে পুলিশ সর্বক্ষণ তৎপর ভূমিকা আছে।

ওসি আরো জানান যে বর্তমানে এই ঘটনার নিহত পরিবার শোকের মাঝে থাকায় তারা পারিবারিক অশান্তিতে আছেন শোক কেঁটে উঠলে এই ঘটনার নিহত পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হবে।


1